তুমি রাখবে কি পাশে ভালবেসে
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৪-২০২৪

থাকবো তোমার কাছাকাছি থাকবো
তোমার ছায়ায় মিশে । থাকবো
ভালবাসার মানুষ হয়ে সারা জীবন
তোমায় ভালবেসে । তুমি রাখবে কি
পাশে ?
আমায় ভালবেসে ।
অনুভবে থাকবো আমি
অনুভূতি হয়ে ।
মাঝে মাঝে দেখবো তোমায়
একটু উঁকি দিয়ে ।
তুমি রাখবে কি পাশে ?
আমায় ভালবেসে ।
নীলাম্বরের মেঘ হয়ে
ছায়া দিবো তোমায় ।
যত্ন করে রাখবো তোমায়
বুকের ঠিকাণায় ।
তুমি রাখবে কি পাশে ?
আমায় ভালবেসে ।
Apr 29, 2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।