অনুকবিতা
- দেবজ্যোতিকাজল - অপ্রকাশিত ১৯-০৪-২০২৪

জমে থাকা অপমানগুলো
সাঁতলে ওঠা আদা সম্বরার ঝাঁজ
সদর অন্দরে বৈদিক পাখিরা
সপ্তমে চড়িয়ে দিয়ে
মন্ত্র উচ্চারণ পুরোহিত |


এমন দিনও দেখতে হলো
অভিন্ন সম্পর্ক সাপলুডোর জমিতে
সময় যতটাই শেষ
ভুলের সংখ্যাও নির্ভুল নয় ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।