কম্পিত ঠোঁট
- সাদমান সাকিল ১৯-০৪-২০২৪

এমন হাসি কেন ওগো তোমার,
মনটা আমার মুচড়ে যায়।
এমন চোখ কেন ওগো তোমার,
আমার দৃষ্টিগুলি পুড়ছে হায়!
এমন কান্না কেন ওগো তোমার,
আমার দেখলে শুধুই কান্না পাই।
এমন কুন্তল কেন ওগো তোমার,
আমার স্মৃতিগুলো বুড়িয়ে যায়।
এমন বাচ্য কেন ওগো তোমার,
আমার জন্মখানি সাফল্য পায়।
এমন লজ্জা কেন ওগো তোমার,
আমার কম্পিত ঠোঁট লজ্জা পায়...
-----------------------------
সাহিত্য সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রথম আলো বন্ধুসভা।
সাহিত্য সম্পাদক, গ্লোবালপোস্ট২৪ডটকম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।