সত্যি খুবই কষ্ট পাবো
- সাদমান সাকিল ২৫-০৪-২০২৪

ঠান্ডা হাওয়া
কেমন যেন
লেপ্টে আছে
মোর শরীরে
প্রেমের মতন
এখন অনেক
সুখেই আছি
খানিক পরে
সুখের খরা
যুদ্ধে জিতে
উপহাসে
কঠিন পেরেক
ঠোকবে মনে
ব্যথ্যা পেয়ে
চুপটি হেসে
লুকিয়ে নিব
দুঃখকথা
আজ অবিরাম
জল ঝরাবো
গোসলখানার
বেসিনটাতে
কেউ কি আর
ভুল করেও
অশ্রুফোঁটা
চিনে নিবে
খুব সহজে
মনটা খুবই
হালকা হবে
বিকেলটাতে
ঘুরতে যাব
চাঁদনী রাতের
চন্দ্রালোকে
নিভন্ত এক
আলোক হয়ে
জড়িয়ে পড়ে
চাঁদের গায়ে
মিশেই যাবো
হঠাৎ করে
আমার খোঁজে
দিবা-রোজে
ভুল করেও
এসো না'গো
আসলে কসম
খুবই আমি
কষ্ট পাবো
সত্যি খুবই
কষ্ট পাব...
-----------------------
সাহিত্য সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রথম আলো বন্ধুসভা।
সাহিত্য সম্পাদক, গ্লোবালপোস্ট২৪ডটকম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।