দিনগুলো (অণু)
- আল আমীন ২৯-০৩-২০২৪

দিনগুলো তোর; জানালায় কেউ নেই।
হাত বাড়ালেই, হাত ফিরিয়ে দেয়।

১০০৩১৬
জোমেহা, খুলনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।