মেয়েবন্ধুর মুখ
- আল আমীন ২৫-০৪-২০২৪

...এই বাতাসটা বসন্তের;
মেয়ে-বন্ধুর মুখটা বড় নিষ্পাপ মনে হয়েছিল কবে যেন।
মা'য়ের মুখে চেয়ে বসে আছি।

০৯০৩১৬
জোমেহা, খুলনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।