ভাগ্যগুণ
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - নীল পাহাড়ের ঝর্ণা ১৯-০৪-২০২৪

কেন কোন পথে হাঁটতে গিয়ে হোঁচট
খেলে,
আজব সব ভাগ্যগুণ নিজের বলে মেনে
নিলে।
নান্দনিক ঐ মনকে কেন বিসর্জনে ব্যাস্ত
হলে,
খুঁজেই দেখ সুখসর্গ পাবে ফিরে আসো
মোদের দলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।