ঘাসফড়িং
- আল আমীন ১৯-০৪-২০২৪

নাতিদীর্ঘ একটা রাতের দুঃস্বপ্নে পুরোটা প্রহর শেষে,
চোখের পাপড়ীতে বসে ঘুম ভাঙালো আমার
সুন্দর এক ফড়িং!
আমি শিশিরের আদুরে পথে
ঘাসফুল হয়ে ফুটলাম সকালের বুকে।
ফড়িং আদর জানে
গভীর ঘুমে পানি ঢেলে দিয়ে
ঘুম-ভাঙানো বোনের মতই আদরী সে ফড়িং!
আহ্লাদী সে সুকোমল প্রাণ
আমাকেই আগলে রাখে সারাক্ষণ!

(অসমাপ্ত)
March 20 at 10

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।