জীবনটা
- বকুল দেব ২৯-০৩-২০২৪

ব্যস্ত মোর জীবনটা
ওটা নামা করছে
চঞ্চল মনটা যে
বন বন ঘুরছে ।
আকাশে নানা রঙ্গে
ঘুড়ি দেখো উড়ছে
নীল দিগন্তে মনটা
বিরামহীন ছুটছে ।
যে যেভাবে ভাবো
সংসারটা তা’ই ,
জীবনটা শেষ হলে
রয়ে যাবে ছাঁই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।