রক্তিম পৃথিবীর ছাউনী
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পরাগ ২৫-০৪-২০২৪

একদিন তোমার সাথে কথা বলব
সেদিন বিকেল হবে গোধুলী,
আকাশ হবে রক্তিম পৃথিবীর ছাউনি
পার হব সমুদ্রের চিক চিক বালি।
অনেক গল্প করব আমরা দিনভর
অনেক কথার ফুলঝুরি,
মুখে লেগে থাকবে ফাগুনের ফুলের হাসি
চাহনিততে থাকবে লুকোচুরি।
কত কাব্য জমে আছে মনের পাতায়
একে একে কাব্যগুলো খুলে পড়ব,
তুমি শুনবে- হারিয়ে যাবে কোন অজানায়
সেদিন আমি ভাঙ্গা কণ্ঠে ও গানে ধরব।
সত্য তুমি দুঠোঁট নেড়ে
কত কথা বলবে,
কত কল্প কথা স্বপ্ন গাঁথা
চলবে শুধু চলবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।