কলেজের দিনগুলো
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - কালের আঁচল ১৯-০৪-২০২৪

সেই দিনগুলো যদি আবার ও ফিরে পেতাম
কলেজ ছুটি শেষে টৈ টৈ করে বেড়াতাম,
মন যা বলি তা, পায়ে পায়ে হাটি
দিন নেই রাত নেই শুধু ছুটাছুটি।
দৌড়যাপ সারাদিন হাসাহাসি পাটটা
মারামারি ধরাধরি সাথে থাকে ঠাট্টা,
সব শেষে এসে ভাই মিলেমিসে যেতাম
ভাল খারাপ যা ছিল এক পাতে খেতাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।