আহ্লাদে সময়
- আল আমীন ২০-০৪-২০২৪

একটা সময় এসেছে এখন;
আমার জীবনে কোনো মেয়ের গল্প নেই!
বন্ধুরা আর ত্যাক্ত-বিরক্ত হয়না আমার ‘পর।
কবিতারেই ভালোবেসেছিলাম,
যা পেয়েছি, দেইনি তার কিছুই।
সুধু জমতেই আছে ঋণ।

এত ভালোবাসা পাই, অথচ:
কখনো কারো একজন একটু চোখ রাঙালেই
ভেঙে পড়ি আমি;
বেশি আহ্লাদের মধ্যে থেকে থেকেই
মনটা কেমন অসহিষ্ণু অভ্যাস পেয়েছে!
ছোট্ট শিশুটির মত
এ-কোল ও-কোল ঘুরে বেড়ানো মন আমার;
একটু বেশিই আহ্লাদী হয়ে গেছে বুঝি!
ধরিনি কিছুই, সুধু পেয়েছি তাইই জানি।

২৭০৩১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।