অভিমানী মেয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

অভিমানী মেয়ে
আর কতকাল থাকবি
অভিমান করে,
তোর জন্য যে এ পাগল মন
ডুকরে ডুকরে মরে।

অভিমানী মেয়ে
ও অভিমানী মেয়ে!
তোর আশায় কতকাল থাকব
পথের পানে চেয়ে?

রাত যায় দিন যায়
যায় মাস-বছর,
তবু তো শেষ হয় না
অপেক্ষার প্রহর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 8টি মন্তব্য এসেছে।

rjmahin
০৬-০৮-২০১৮ ১৭:৩৪ মিঃ

new ce

Faiyaj
২১-০২-২০১৮ ১২:৫৭ মিঃ

আমি শুকে গেছি তুমি কি আমায় দেখেছো!!!!

bdbijoi
২১-০২-২০১৮ ১২:৪৬ মিঃ

তাইতো ভাবি. কেন এতো শুকিয়ে গেছ ভাই
উহা ছাড়া তোমার যে আর কোনই গতি নাই

Faiyaj
০৬-১২-২০১৭ ১৬:৪২ মিঃ

মেয়ের পিছে ঘুরতাম না মেয়েরাই.......

Omaer
০৬-১২-২০১৭ ১১:২৫ মিঃ

ক্লাস সিক্সে থাকা অবস্থায় লেখা এইটা গ্রহনীয় নয়। এতো অল্প বয়সে পাকনা পাকনা স্বভাবের ছিলেন; মানে মেয়েদের পিছেপিছে ঘুরতেন নাকি ?
It's Very Bad.

Omaer
০৬-১২-২০১৭ ১১:২৩ মিঃ

ছড়া এটি...!!

Faiyaj
২৬-০৬-২০১৭ ১৭:৫৬ মিঃ

ভাল হয়নি ভাইজান,,,,,খুব সুন্দর বলে লজ্জা দিবেন না,,,,ক্লাস সিক্সে থাকাকালীন লেখা,,,,,

RinkuMandal
২৬-০৬-২০১৭ ১৪:৫১ মিঃ

খুব সুন্দর