দুষ্ট বালক
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - পরাগ ২৪-০৪-২০২৪

আমি হলাম দুষ্টো বালক
তুমি চড়ই পাখি
ফুরুত ফুরুত উড়াল দিয়ে
দেও যে শুধু ফাঁকি।
শোলা মাঠে ঘুড়ি উড়াব
সাথে যাবি নাকি
মনু বুড়োর থেকে মোয়া নিব
পুরো আনা বাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।