যে হৃদয় পেতেছি...
- আল আমীন ২৮-০৩-২০২৪

যে হৃদয় পেতেছি তোমারই চরণে,
সে তোমাতেই আকুল সুধু!
অবহেলে আজ দূরে ঠেলে ওগো
দিওনা প্রাণের বঁধূ!
তুমি জানো না, আমি যে চিনিনে,
কারো রে চিনিনে,
খালি তোমারে বুঝেছি...
তুমি ভুল বুঝো না সুধু!

April 6 at 16

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।