চতুর্পদী-১
- মিনহাজ মোঃ আরিফ ২০-০৪-২০২৪

হৃদয়ের যত দুঃখ আছে,কষ্ট আছে,ক্লান্তি আছে,আছে যত মানাভিমান!
বৃষ্টির স্রোতে ভাসিয়ে দাও,রাঙ্গিয়ে দাও উদীচীর দিকে,থাকুক যতই আকাশ কম্পমান!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।