তোমায় চুরি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৫-০৪-২০২৪

আমি বড্ডো চোর! সারাক্ষণ দেখি।
তুমি না বলা শর্তে ও তোমায় দেখি
খুটে খুটে দেখি।
যেন পূর্ণিমায় হয়ে সামনে আসো
তৃষ্ণাতুরা দৃষ্টিতে দেখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।