রঙ্গিন মনে রাঙ্গীয়ে প্রেম
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - সোনালী পালক ১৯-০৪-২০২৪

মনে প্রেম থাকলে পৃথিবীর সব ভাল লাগে
কুইনাইন তখন মধুতে রুপান্তর হয়,
স্বাভাবিক কোন কিছু স্বাভাবিক মনে হয় না
সবকিছুই যেন অসাধারণের স্লোগান কয়।
মিষ্টি মুখের ছোট ছোট কথাগুলো
যেন রুপকথার রোমাঞ্চ বাঁশীর সুর,
তুমি যদি বল ওগো প্রিয় অচেনাতে
আমায় নিয়ে হেটে যাবে বহু দূর।
কত যুগ কত যুগ ধরে তৃষ্ণার্ত আমি
তোমার মিষ্টি ভরা আবেগি প্রেমে,
যদি বিচ্যুতি ঘটে কোন তারকারাজির
অবেলাতে জীবন যাবে যে থেমে।
তোমার শরীরের মিষ্ট সুভাস বায়ু
যেন সকাল বিকাল আমায় যাদু করে,
ইচ্ছাগুলো এক করেছি এই জোসনায়
রেখ প্রিয়া শুধু শত জনম ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।