বৈশাখের রাত
- মিনহাজ মোঃ আরিফ ২৪-০৪-২০২৪

বৈশাখ শুরু হতেই নেমে আসলো আকাশে কত ঝড় ঝঞ্ছা!
মেঘের বজ্রধ্বনি আর পাহাড়ি ঢলে ভেসে গেল আমার সকল মনোবাঞ্ছা!
বৈশাখের নিশুতি রাতে আমি আকাশে চাদ তারা খুঁজি,
কালবোশেখির গর্জন শুনে তোমরাও লুকালে বুঝি!
তোমাদের পানে চাহিয়া বন্ধু কেটে যায় আমার বাদল রাত,
নইলে কবেই ফুরিয়ে যেত জীবনের এই রাঙ্গা প্রভাত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।