এক জন প্রীতিলতা হও
- আনিসুল হক লিখন ২৩-০৪-২০২৪

এক জন প্রীতিলতা হও
প্রিয়তী
আমার খোদার কসম পৃথিবীর সব শরম জলাঞ্চলি দিয়ে বলবো
আমি তোমার বেহাইয়া প্রেমিক
ভালোবাসি তোমায়।

এক জন কাঁকনবিবি হও কথা দিলাম
ঐন্দ্রীলা আমার
উপহার দেবো
একজন নেতাজী সুভাষ বসু

হাসতে হাসতে মরে যাবো যতো কাশফুল
সবুজ সকাল সব দিয়ে যাবো ।
অনায়াসে বলে যাবো না বলা কথা বুকের মানচিত্রে লিখে দেবো মহাকালের ডাক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।