তানকা- ৮৫ ও ৮৬
- হাসান মনি ১৯-০৪-২০২৪

তানকা- ৮৫

ক‌বিরা ম‌নি
জ্ব‌লে দীপ্ত মন‌নে
হৃদয় রাঙা,

ফু‌টায় শব্দ ধ্ব‌ণি
চে ত না য় সরণি;


তানকা- ৮৬

ক‌জলা দি‌দি
চো‌খে মমতা জল
‌সিক্ত চঞ্চল,

তু‌মি থা‌কোই য‌দি
ভা‌লোবাসায়‌ নদী;


বর্ণ‌বিন্যাস : ৫, ৭, ৫, ৭, ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।