আছ তুমি
- মোসাদ্দেকহোসেন ১৯-০৪-২০২৪

উৎসর্গ : আমার মা

মেঘের জন্য,
আড়াল হচ্ছে স্মৃতিরা
তোমার জন্য তাই,
এই ছোট্র বাহানা।

তোমাকে শত ,শত বছর
পেড়িয়ে এভাবেই চাই
যেভাবে ছিলে প্রথম দেখাতেই।

আমার এই চোখে
রেখেছিলে যেদিন
তোমার ঐ
মায়া চোখ
থমকে গেছে সময়
ফেরা গেল না,
কিছুতেই এই মন।

তুমি রয়ে গেছো তাই
আমার হৃদয় জুরে।

তবুও যাওনি
ফুড়িয়ে তুমি,
স্মৃতির দুয়ার খুলে দেখি
আছ তুমি দাড়িয়ে।।

www.banglarkobita.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।