রুবাই ৩
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - মরুর ক্যাকটাস ২০-০৪-২০২৪

প্রিয়া তুমি রাগিনী হৃদয়ী জল ফুল,
কি হবে বিনে সে প্রেম নাহি কুল,
বিশ্ব ঝড়ে তান্ডব হোক দিকবিদিক
তবু তোমার পানে প্রেমী আমি ব্যাকুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।