ফিরে এসো কবি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - সোনালি পালক ২৪-০৪-২০২৪

ফিরে এসো ফিরে এসো মোর প্রিয়া
একলা বর্ষায় ভাবি বাহিরে চাহিয়া।
ফিরে এসো ফিরে এসো,
তুমি ছাড়া কিছুতে নাহি স্বাদ
চলে এসো বর্ষায় ভিজব অবাদ।
:
তুমি যে হৃদয়ি বায়ু চঞ্চলা মেঘ
মহা সমুদ্রে ঢেউ উচ্ছল আবেগ।
ফিরে এসো ফিরে এসো,
সবিতো জানো কি হয় তুমি শূন্য
শোকে তাপে ধ্বংস আমার অরণ্য।
:
না আসিলে কেমনে হবে সময় পার
বৃষ্টিতে পাইব না কোন ছন্দ আর।
ফিরে এসো ফিরে এসো
কবি বিহীন গোধুলী রাঙ্গে নাতো রঙ্গে
জোসনাতে প্রিয়া যদি নাহি থাক সঙ্গে।
:
পৃথিবীতে সুখ বলে কিছু আর থাকিবেনা
সর্গ বলে কিছু আর হৃদয়ে রাখিবেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।