ঝুম বৃষ্টি
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - সোনালী পালক ২৯-০৩-২০২৪

একটি স্বপ্নের মুখামুখি
এসেছি তৃপ্ত হব বলে,
একটি প্রেম বুনে নিলাম
নিজের সুন্দর্য্য ভিজাব জলে।
শ্রাবণ আমার রাণী হবে
আবেগ ঝুম ঝুম বৃষ্টি,
আলতো করে ছুয়ে দিলে
পরে না তোর দৃষ্টি।
মেঘে মেঘে মিলেমিশে
সাজালি কোন প্রেমের ঘর,
থামবে নাতো বিজলি বাতাশ
উঠেছে এখন পূর্ণ ঝড়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।