ব্যার্থ স্বপ্ন
- খালিদ হাসান (খালেদ রাব্বি) - সোনালী পালক ২৪-০৪-২০২৪

অভিরাম ঝরে চলেছে.....
পৃথিবী করছে স্নান হৃদয় সকল সবুজ,
আমি পুরান সৃত্মির সুতায় গল্প বেধেঁ
অশ্রুধারা থামবেনা আর মনটা অবুজ।
বয়স এখন পুরান খাতায় বন্ধ আছে
পাকা আমার ভেজা মনে বৃষ্টি এখন,
হয়নি যে আর প্রিয়া ডাকা সন্ধ্যাকাল
ব্যার্থ সকল স্বপ্ন পূরণ আমার মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।