কবি ও কবিতা
- মিনহাজ মোঃ আরিফ ২৯-০৩-২০২৪

কবিতা সে তো কবি অ-কবির হৃদস্পন্দন
থাকুক সেথায় অট্টহাসি কিংবা বিলাপ ক্রন্দন!
কবিতায় থাকে প্রকৃতি,প্রেম কিংবা কবির মর্মবেদনা,
এগুলোকে অন্তরাত্মা দিয়ে বুঝা হোক পাঠকের সাধনা!
কবিদের চাওয়ার নেই যশ,খ্যাতি কিংবা বিত্ত সম্মানী!
কবিদের তো আছে অসংখ্য ভক্ত,অনুরাগ বা বিরাগী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।