হয়ত গল্পটা অন্যরকম
- নিগার সুলতানা রুমি ২৬-০৪-২০২৪

তারপর অজস্র দিবা-রাত্রি পেরিয়ে
প্রত্যাশাদের ছুটি হলে পরে
তোমার দেখা মিলবে আবার।
হয়ত চিনে নেব,হয়ত বা না
কারন বসে নেই সময়
বসে নেই প্রতিক্ষাদের দিন।
হয়ত বসে নেই তুমিও
গুছিয়ে নিয়েছো নিজেকে
আমাকে তুমুল আঁকড়ে বাঁচো না আর।।
তোমাকে পেতে পারতাম
কিংবা পারতাম না
আরেকটু চেষ্টায় হয়ত অন্যরকম হত গল্প
অথবা হত না
এসবের দ্বিধায় কিছু আসবে যাবে
না।
জীবন এগিয়ে যায় জীবনের মত
কে বা আর মনে রাখে কারে!

২৪/০৫/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।