অসঙ্গায়িত
- নিগার সুলতানা রুমি ১৮-০৪-২০২৪

বুকের ভেতর ভরাডুবি পাচ্ছি খুব টের
ছোটখাট সব আধিখ্যেতা হয়েছে
ঢের,
তোর জন্য কেন যে মন উচাটন,
বুকের ভেতর ছটফটানি সারাক্ষণ,
নিজের কথা নিজেই আর বুঝছি না
কিছু
তোর আড়ালে চলছি পথে তোরই পিছু।।
বইয়ের পাতায় অক্ষর যেন হঠাৎ হঠাৎ তুই
তুই খুব চেনা কেউ,তোকে স্বপ্নে আমি
ছুঁই!
মনের ভেতর তুই থাকিস
আমায় আগলে রাখিস
খুব যতনে আড়াল করে আমার স্বপ্ন তুই
দেখিস
কেন আমার স্বপ্ন নিজের ভেবে তুই
রঙিন ছবি আঁকিস?!
আমি কে যে হই তোর
আমি কী তোর স্বপ্ন ঘোর
বলিস না তো কোন কথা,শুধু ইশারায়
কাছে ডেকে আবার দূরত্বটাই দেখাস!
তাই তোর স্বপ্নে হাঁটি না
যত্নে হৃদয়ে ঘর কাটি না
তুই শুধু মিছেমিছি আমার পথ মাড়াস!

২৮/০৫/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।