বন্ধুত্ব-২
- নিগার সুলতানা রুমি ২০-০৪-২০২৪

গলাগলি দু'জনে
এক পা দু'পা করে
পেরিয়ে অজস্র দিন,
প্রকাশ্য ও গোপনে
শান্তিতে ও ঝড়ে
একসাথে বিলীন।।
মন কষাকষি
বড্ড হাসাহাসি
কত শত ঋণ!
পথে প্রতি বাঁকে
অসংখ্য অপ্রাপ্তির ঝাকে
তুই চির অমলিন।
এভাবেই হাসি মুখে
দুঃখ ও সুখে
থাকতে চাই চিরদিন।।

৩০/০৫/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।