ভালবাসা বিলাস
- নিগার সুলতানা রুমি ২৫-০৪-২০২৪

আমার আঙিনাতে খুব
বৃষ্টি নামে আজকাল,
আমি ভিজে যাই খুব করে
আর সারাবেলা শুধু তোর খেয়াল।

কী যে অস্থিরতা তোর জন্যে
ভাললাগারাও থমকে থাকে,
তুই থাকিস না আমার ত্রিসীমায়
তবু তোর ছায়ারা আমায় ডাকে।

তোর ঘোরে দিন কাটছে
ভীষণ একা একা,
আঙিনায় নামলে বৃষ্টি
আবছায়া তোর পাই দেখা।

দিন রাত্রি এক হয়ে সব
তুইময় আমার প্রতি প্রহর,
তোর কাছে জমা সব অনুভব
তুই শুধু তুইই,আমার ঘোর।

অনেক হয়েছে বৃষ্টিবিলাস
চল,এবার নামাই ভালবাসা!

০৪/০৬/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।