তোমায় আমায় মিলে- ৫
- ফারিহা নোশীন বর্ণী ২০-০৪-২০২৪

যদিও জানি হয়তো নয় অসম্ভব,
তবু ভাবি কেন? ওসব তো দুরাশা!
মধ্যরাতের মতো গভীর সে অনুভব-
জেগে থাকার স্বপ্নেই শুধু কাছে আসা।

সাদাকালো চোখে সব রঙিন দেখা,
ঘুম না আসা নীল মহাসাগরে;
হাজারো ভাবনার মেলে দেওয়া পাখা,
একটি মুখই থাকে সে রাতের তিমিরে।

মনে মগজে তারই ছাপ বয়ে নিয়ে
দীর্ঘ অনিশ্চিত প্রতীক্ষা করে চলা।
একটি ভাবনাই রাখে দুজনকে জাগিয়ে,
কবে শেষ হবে এই অপেক্ষার পালা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।