অতঃপর অপেক্ষা
- নিগার সুলতানা রুমি ১৯-০৪-২০২৪

অতঃপর রাত্রি নামে চৌকাঠে
সন্ধ্যে মিলিয়ে যায় রাত্রির
আঁধারে
অনাগত ভোরের জন্য অপেক্ষা
অপেক্ষা আরো একটি সম্ভাবনার।
রাত ফুরোয়,কুয়াশায় মিশে থাকে
রোদ
সোনালী ঊষায় উদ্ভাসিত হয় দিগন্ত
নতুন দিনের প্রতিক্ষা শেষ হয়
শুধু ফুরোয় না তোমার জন্য ভালবাসা,
তোমার জন্য অপেক্ষা..

১২/০৬/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Easin-Sayed-Adil
২৬-০২-২০১৭ ০৯:০০ মিঃ

সুন্দর প্রকাশ

Omaer
২৬-০২-২০১৭ ০৮:১১ মিঃ

অপেক্ষা প্রেমের মধুরতার এক মাধ্যম...