লিমেরিক-১
- মিনহাজ মোঃ আরিফ ২৪-০৪-২০২৪

বায়ু এসে উড়িয়ে নিয়ে যায় বেলাভূমির বালি
শূন্য,তপ্ত,বিরান হচ্ছে আমাদের এ হৃদয় খানি!
আকাশের ওপারে আকাশ হয়ে উঠেছে ছাই-ধূসর বস্তু,
পৃথিবীর প্রান্তে প্রান্তে বিষণ্ণতায় পড়ে আছে সকল জীবজন্তু!
জগতের মায়া ছেড়ে হায় নিভে যায় দুটি আখি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।