শাঁকের করাত
- আলী আকবর হিমু ২৫-০৪-২০২৪

শাঁকের করাত বন্ধু আমায় ভীষণ রকম
মিস করে,

ক​য়েকটা দিন না দেখলে দুঃখমনে
ইশ করে !

মহব্বতের কথা লিখে হাতের আঙ্গুল
বিষ করে,

প্রকাশ্যে খুব ভালবেসে হাওয়াই উড়াই
কিশ করে!

আঁড়াল হলেই দাঁত খিলিয়ে সাপের মত
হিঁস করে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।