মানুষ ও ধার্মিক
- মোদাচ্ছের হোসেন ২৪-০৪-২০২৪

- বেশ হয়েছে, বেশ করেছে
বেপর্দা বেলেহাজ মেয়েছেলে
যায় কেন?

- বৈশাখী মেলা, বাংলার ঐতিহ্য

- বাঙাল কি মুসলমান? হিন্দুয়ানি কাম

- নারীর বস্ত্র হরণ কোন কেতাবে আছে?

- যুগে যুগে অনাচারে, রাক্ষুসী দমন সিদ্ধ সমাজে

- তবে যে মানুষ হত্যা?

- মানুষ কই? ধর্ম বিরোধী নাস্তিক ব্লগার
মুক্তচিন্তার নামে অশ্লীলতা!
জবাই করে হত্যার বিধান, জানো ধর্মকথা?

- শিক্ষক, প্রকাশকের কি দোষ?

- নাফরমান, বেঈমান, প্রগতির কথা বলে
ধর্ম অবমাননা করে, বিবর্তনের পথ ধরে
বলে ‘বিজ্ঞানে মুক্তি, ধর্ম অনাসৃষ্টি’

- তাই বলে মানুষ খুন? হলি আর্টিজানে হামলা?

- অনৈতীক লীলা চলে, দেশী-বিদেশী তালেমিলে
সাবাস জেহাদী! শহীদেরে বেহেস্তী সালাম

- শোলাকিয়া ঈদ জামাতে

- ওরা জঙ্গি, ধর্মমুখোশে বিধর্মী
ধার্মিক সদা ধর্মের তরে

- মানুষের জন্য ধর্ম, নাকি ধর্মের জন্য মানুষ?

- ধর্মের চেয়ে নেই কিছু বড়, সকলি স্রষ্টার তরে
এতো কথা বলো, তুমি কে?

- আমি মানুষ, সদা মানুষের তরে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।