গীতিকবিতা ২৭
- আযাহা সুলতান - শঙ্খবীণা ২৪-০৪-২০২৪

২৭
দাঁড়িয়ে আছ আমার জানালার গ্রিল ধরে
এভাবে তুমি স্বপ্নে আজও দেখা দাও আমারে।
সোনা, এমন করে মায়া লাগালে
যেমায়া আমারে অঝরে কাঁদালে
আমি এত করে চাহি পারি না ভুলিবারে—
দাঁড়িয়ে আছ আমার জানালার গ্রিল ধরে॥

এ যেন মনে হয় তুমি এই তো আছ সামনে
এ যেন মনে হয় তুমি দূরে যাওনি কোনো দিনে।
অই চোখ—অই মুখ—অই হাসি
এখনো যেন অবিকল দেখে যাচ্ছি
কী যেন বলি বলি কাঁদি আমি ঘুমের ঘোরে—
এভাবে তুমি স্বপ্নে আজও দেখা দাও আমারে॥
৪ কার্তিক, ১৪২৯—
মানামা, আমিরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।