দুঃস্বপ্ন
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

একটা স্বপ্ন সুখের ছিল
একটা স্বপ্ন দুখের
সব স্বপ্ন ভেঙে দিল
একটা কথা মুখের।

একটা স্বপ্ন ভালোবাসার
একটা স্বপ্ন ঘৃণার
সম্পর্ক টা ভেঙে গেলে
স্বপ্ন টিকে থাকার।

একটা স্বপ্ন তোমার ছিল
একটা স্বপ্ন আমার
সময় কখনো হয় নি কেবল
স্বপ্ন পুরণ করার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।