একলা আমি কেউ
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৫-০৪-২০২৪

একলা চলা, একলা ঘুরা
একলা হয়ে উড়া
একলা শহর, একলা প্রহর
একলা ঘরে ফেরা।

একলা সকাল,একলা বিকাল
একলা রাতের ভোর
একলা জোনাক, একলা পাখি
একলা আমি তোর।

একলা সূর্য, একলা চাঁদ
একলা চাঁদের আলো
একলা তুই, একলা আমি
একলা বাসি ভালো।

একলা সাগর,একলা তীর
একলা নদীর ঢেউ
একলা জীবন,একলা মরণ
একলা আমি কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।