বাক্সবন্দি আবেগ
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৫-০৪-২০২৪

আমার যত আবেগ অনুভূতি সব
বাক্স বন্দি করে দিয়েছি।
এবার তুমি অবহেলা করো,
কষ্ট পাবো না।
এবার তুমি কাঁদাও,
কাঁদবো না।
হুকুম করো,
মানবো না।
চাইলে ছেড়েও যেতে পারো,
ডাকবো না।
ইচ্ছে হলে ফিরে আসতে পারো,
গ্রহণ করবো না।
ভুলে যাও,
এই মন আর পুড়বে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।