ধারার জয়
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৫-০৪-২০২৪

দেশের যত মন্ত্রীমশাই
নয় তো তারা মাকাল
খুব সহজেই তালটা কেটে
যান যে হয়ে বেতাল।

মাঝে মাঝে বেফাঁস বলে
যান যে তারা ফেঁসে
প্রতিবাদটা করলে তারা
উঠেন জোরে কেশে।

তাদের যত কাজকারবার
সবই দেশের তরে
দেশটা এবার উদ্ধার হবেই
যাক না কিছু মরে।

তারাই কেবল ছুড়তে পারেন
বড় বড় বুলি
চুপ থাক ব্যাটা!বাড়লে বেশি
খেতে হবে গুলি।

দেশের যত আমজনতা
কত কিছুই হারায়
মিছেমিছি মুখটা খুলে
পড়তে চাই না ধারায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।