অনুকবিতা- ১১
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

আঙুলে আঙুল ছুঁয়ে থেকো
রাত কিংবা ভোরে
তোমায় আমি বাঁধবো কেবল
ভালোবাসার ডোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।