ঘাসফড়িঙ হবার অপেক্ষায়
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

লিলুয়া বাতাসে উড়ে যাক কিছু দুখ
কিছু বিষাদ মেঘ হয়ে ভেসে বেড়াক;
সাদা ,কালো, নীল,ধূসর মেঘ হয়ে;
ধরা ছোঁয়ার বাহিরে।
কিছু কষ্ট ধুয়ে যাক বৃষ্টির জলে
কিছু বেদনা মিশে যাক রাতের গায়ে;
হারিয়ে যাক অন্ধকারে।
আমি অপেক্ষায় আছি, ঘাসফড়িঙ হবার!
বিষাদমুক্ত হয়ে একদিন
আমি ও ঘাসফড়িঙ হবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।