নতুনের প্রত্যাশা
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

কোন এক আবছা ভোরে
পাখির কলতানে ভেঙে যাক রাতের ঘুম
সূর্য টা চোখ মেলে আহবান জানাক নতুনের
প্রাণটা জাগুক আশার আলোয়
দূর হোক ভয়, হতাশা,জড়তা
দূর হোক অন্ধকার নতুনের আলোয়
সুন্দর আরেকটা দিন আসুক জীবনে
আসুক আরেকটা আশার ভোর,
মানবজীবন জেগে থাকুক;
নতুনের প্রত্যাশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।