মরণের রথে
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ১৯-০৪-২০২৪

এটাই শেষ যাত্রা হোক
মরণের রথে চড়ে পারি জমাই অজানায়
অন্তত এইবার নিজেকে রাঙিয়ে নিই
মরণের রঙে;
থেকে যাক পৃথিবী, মহাকাল
থেকে যাও তোমরা
থেকে যাও তুমিও!
এইবার অন্তত বিলীন হই;
মরণের মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।