দূরের মানুষ তোমার জন্য-২
- নিগার সুলতানা রুমি ২৯-০৩-২০২৪

দূরের মানুষ,তোমার জন্য ইচ্ছে পাঠালাম
সেই পুরাতন নামে, একটা নতুন খামে
অক্ষরের মালা গেঁথে তোমাকেই দিলাম।।
দূরের মানুষ,প্রাপ্তি স্বীকার পাঠিয়ে দিও
না হয় হারিয়ে যাওয়া প্রেমের দামে!

১৬/০৮/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।