বুনন
- নওশীন শিকদার ১৯-০৪-২০২৪

কাঠবেলী ঝরে পড়া ঝরণার ছলছলানি...
শখের জামদানির পাড় ভিজিয়ে গেল অবেলায়।
রাতের আকাশ আমি, তুমি খেজুরের সন্দেশ রঙা ভোর।আমরা শীতল পাটির ঠাসা বুনন।
আঁধারের জটলায় ভাসা দুঃখ সুখ তৃপ্তি অঝোর।
সবুজ ঘাসে কাঠবিড়ালীর দৌড়ঝাঁপ,
বিকেল হতেই চায়ের কাপে গল্প বিজোড়!
ঘুম ঘুম চোখে আমাদের প্রিয়ন্ত অভিসার।
তারপর দিনশেষে একজোড়া ঘুঘুর নরম পালকসম
নিঃশ্বাসে নিঃশ্বাসে বেঁচে থাকার কথোপকথন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।