পল্লবী
- নওশীন শিকদার ১৮-০৪-২০২৪

তোমাকে দেখার পর থেকে আমি কাঁশফুল।
আড়াল হবে?
পপি ফুলের মতন মরণঘাতী হতে পারি।
অথবা তোমার উঠোন পেরিয়ে জঙ্গলের বিষাক্ত কুঁচফল।
কিন্তু তোমার উপস্থিতি আমাকে সেই কাঁশফুল করে দেয়।
বিষাক্ত ছোঁয়ায় নীল করতে পারবোনা তোমাকে।
তোমাকে ভালোবাসার অনেকটাই অসমাপ্ত।
কিন্তু বিষাক্ত লতাপাতায় বেয়ে মাটির গভীরে ঘুমোতে হবে একদিন।
সেদিনও তোমাকে দেখলে আমার বুকেতে শরৎ নামবে, যেখানেই থাকি আমি।
যেদিকেই থাকুক অন্তর্যামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।