নিক্ষেপ
- নওশীন শিকদার ২৪-০৪-২০২৪

তরবারির মতন চাক্ষুস দৃষ্টি নিক্ষেপে
ঘায়েল হয় কেবল প্রেমিক হৃদয়।
হৃদয়ের কাফেলা তখন মরুভূমি পেরিয়ে
বাগদাদের গোলাপ বাগানের সুবাসে ভুরভুর!
অস্ত্র সমর্পণ পালা চুকিয়ে যায় শীঘ্রই।
এই বসন্তে তোমার একটু সময় আমাকে দেবার সময় হবে?
হলুদ পাতায় সবুজ ভালোবাসার চিঠি লেখা ফুরোয় শীঘ্রই।
ফুরিয়ে যায়না নিঃশ্বাসের বারুদে নিজেকে সমর্পণের নেশা।
নেশায় ডুবে ডুবে নিজেকে ফুরিয়ে যেতে দিই শীঘ্রই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।