শুভেচ্ছা তোমায়
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ১৯-০৪-২০২৪

রিমঝিম বৃষ্টির তালে
আছে আমার ছন্দ
খুলে দিব মনের দুয়ার
করব নাকো বন্ধ।
ভোরের পাখির ঘুম ভাঙ্গিয়ে
বলে আমায় শুভেচ্ছা
ফুলে ভরা বাগান জুড়ে
ঘুরে বেড়াই ইচ্ছা।
প্রজাপতি মনের মত
দুপাশ জুড়ে নাচে
ভালো লাগার গল্প গুলো
বলব যে কার কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।